|

তানোরে দশ টাকা কেজি চাল বিতরণে এমপি ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০১৮

তানোরে দশ টাকা কেজি চাল বিতরণে এমপি ফারুক চৌধুরী

সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে গরীব দুঃস্থদের মাঝে সরকারের দশ টাকা কেজির চাল উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করলেন স্থানীয় সাংসদ এমপি ফারুক চৌধুরী। সোমবার সকালে উপজেলার চাঁন্দুড়িয়া ইউপি, সরনজাই ইউপি, তালন্দ ইউপি, বাধাইড় ইউপি’র বিভিন্ন বাজারে ডিলারের মাধ্যমে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় চাল বিতরণে এমপির সাথে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ (ময়না), সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম সহ চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সরনজাই ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ এমপি ফারুক চৌধুরী জনসাধারণের জানান, আজ দারিদ্র্যমুক্ত করতে কাজ করছে বর্তমান আওয়ামীলীগ সরকার। আপনাদের পেটে দু’মুঠো ভাত দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা তথ্য প্রযুক্তির মাধ্যমে আপনাদের তথ্য সংগ্রহ করে বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে দেয়ার ব্যবস্থা করছে বর্তমান সরকার।

আগামীতে যে যার বাড়ীতে বসে থেকে এসব কার্ড পাবেন। তাই আগামীতে আমাদেরকে আরও শক্তিশালী ও উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলতে এবং দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়তে আরও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে নৌকা মার্কায় ভোট দিতে হবে তিনি জয় বাংলা ¯েœাগানে সবাইকে মুখরিত করে তোলেন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪