|

তানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৬, ২০২৩

তানোরে নৈশ প্রহরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে নৈশ প্রহরী মহাসীন আলী বাবুর বিরুদ্ধে এক প্রকার বাধ্য হয়ে এলাকাবাসী মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।

সোমবার সকালের দিকে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার প্রকাশনগর গ্রামের রুহুল আমিন বাদী হয়ে ও ৫১ জন অভিভাবক স্বাক্ষরিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু অভিযোগ না তার শাস্তির দাবিতে নৈশ প্রহরীর বিরুদ্ধে মানববন্ধন করা হবে বলে নিশ্চিত করেন অভিযোগ কারীরা। এখবর ছড়িয়ে পড়লে দ্রুত শাস্তির দাবিতে ফুঁসে উঠেছেন অভিভাবকসহ এলাকার সচেতন মহল।

অভিযোগে উল্লেখ, উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার প্রকাশনগর উচ্চ বিদ্যালয়ে নৈশ প্রহরীর চাকুরী করেন মহাসিন আলী বাবু। তার বাড়ি পরানপুর গ্রামে। সে মফিজ উদ্দিনের পুত্র। মহাসিন বাবু চাকুরী পাওয়ার পর থেকে নিয়োমি স্কুল ঘরে বাংলা চোলাই মদ ও পচানী সেবন করে গ্রামের লোকজনদের অকাথ্য ভাষায় গালিগালাজ করেন। এমনকি কেউ নিষেধ করলে তার মেয়ে বা স্ত্রীকেও ন্যায় অন্যয় ভাবে গালমন্দ করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিকে অবহিত করলেও কোন ব্যবস্থা নিতে পারেন না। উল্টো তাদেরকেই ভয়ভীতি প্রদর্শন করে। এক কথায় শিক্ষার্থী শিক্ষক, অভিভাবকসহ এলাকাবাসী তার জালায় অথিষ্ঠ হয়ে পড়েছেন।

তবে নৈশ প্রহরী মহাসীন আলী বাবু অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বিগত ১৯৯২ সাল থেকে চাকুরী করছি। যদি এমন আচরন হত তাহলে অনেক আগেই স্কুল কর্তৃপক্ষ ব্যবস্থা নিত। জমি জমার দ্বন্দ্বের জন্য এবং আমার সুনাম নষ্ট করতেই এমন মিথ্যা অভিযোগ দিয়েছে। আপনারা এলাকায় এসে খোজ খবর নেন আমি কেমন মানুষ। তারা ৫১ জন স্বাক্ষরিত অভিযোগ দিয়েছে আমি তার দ্বিগুন মানুষ নিয়ে অভিযোগের জবাব দিব।

প্রধান শিক্ষক আহম্মেদ আনোয়ারের মোবাইল নম্বর চাইলে তিনি জানান, সে চিকিৎসার জন্য দেশের বাহিরে আছে, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বে আছেন কামরুজ্জামান, তার মোবাইল নম্বর বন্ধ থাকে, অনেক দেনা আছে একারনে।

অভিযোগকারী রুহুলসহ স্বাক্ষর কারীরা জানান, বাচার জন্য মহাসীন আবল তাবল কথা বলছে। সে নিয়োমিত স্কুলে মাদক সেবন করেন যা তদন্ত করলেই ধরা পড়বে।

মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান জানান, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 123
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪