|

তানোরে পাঁচন্দর ইউপির নতুন ভবন উদ্বোধন

প্রকাশিতঃ ৩:৩৭ অপরাহ্ন | মার্চ ০১, ২০২১

তানোরে পাঁচন্দর ইউপির নতুন ভবন উদ্বোধন

সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউপির নবনির্মিত নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। আজ(২৮ফেব্রুয়ারী) রবিবার সকালে ৩নং পাঁচন্দর ইউপির নবনির্মিত এ নতুন ভবন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। এছাড়াও আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, কলমা ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন,তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, শফিকুল সরকারসহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ গন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন। অনুষ্ঠান শেষে নতুন বছরের ভিজিডি চক্রের কার্ড ও চাল উপকার ভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 261
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪