|

তানোরে বিনামুল্যের সার বীজ বিতরণ

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | মে ০২, ২০১৯

তানোরে বিনামুল্যের সার বীজ বিতরণ

সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে বিনামুল্যে সার বীজ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালের দিকে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও নানা কাজে আসতে পারেননি সাংসদ ফারুক চৌধুরী । সভায় উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোঃ গোলাম রাব্বীর সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না,কৃষি অফিসার শফিকুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার , আবু বাক্কার সিদ্দিক , পাচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, সরনজাই ইউপির চেয়ারম্যান আব্দুল মালেক, চান্দুড়িয়া ইউপির চেয়ারম্যান মজিবর রহমান প্রমুখ।

কৃষি অফিস জানায় খরিপ-১/২০১৯-২০ মৌসুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় উফসী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষে ও প্রান্তিক ১৫১০জন কৃষকদের মাঝে জনপ্রতি ৫কেজি করে আউস ধান বীজ,১৫কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে।

তার মধ্যে উপজেলার কলমা ইউপির ২৪০জন, বাধাইড় ইউপি এলাকার ২৩০জন, পাচন্দর ইউপি এলাকার ২০০জন, তালন্দ ইউপি এলাকায় ১৬০জন, কামারগাঁ ইউপির ১৯০জন, সরনজাই ইউপি এলাকার ১৬০জন, চান্দুড়িয়া ইউপি এলাকার ১৩০জন, তানোর পৌর এলাকার ১০০জন এবং মুণ্ডুমালা পৌর এলাকার ১০০জন কৃষক বিনামুল্যের এ প্রনোদনা পান।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪