|

তানোরে বিশ্ব মা দিবস পালিত

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | মে ০৮, ২০২২

তানোরে বিশ্ব মা দিবস পালিত

তানোর প্রতিনিধি: সারাদেশের ন্যায় রাজশাহীর তানোর উপজেলাতেও বিশ্ব মা দিবস উপলক্ষে বিশাল র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র্যালী বের করে উপজেলার বিভিন্ন মোড় প্রদক্ষীণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ করা হয়।

এছাড়া উপজেলা পরিষদের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করা হয়। উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে উক্ত মা দিবসের আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার,মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম ফজলুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা তারিকুল ইসলাম, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন , যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জামান, প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বেলাল উদ্দিন প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 102
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪