|

তানোরে বৌদির মামলায় দেবর গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২১

তানোরে বৌদির মামলায় দেবর গ্রেফতার

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোরে মুসলিম মহিলাকে হিন্দু বাবিয়ে বিয়ে করা সেই সুফল দাস এবার জোর করে নিজ বিধবা বৌদির ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় সংখ্যালঘু বিধবা বৌদির মামলায় দেবর সুফল দাসকে গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, গত( ৩০ মার্চ) মঙ্গলবার সকালে তানোর পৌর এলাকার হিন্দু পাড়া পালপাড়া গ্রামে। এতে করে ফের সুফলের এমন জঘন্য কান্ডে এলাকা জুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বিরাজ করছে উত্তেজনা।

অভিযোগ সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার হিন্দু পাড়া পালপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা তিনাত চন্দ্র দাসের বড় ছেলে মৃত রাজকুমারের বিধবা স্ত্রী শ্রীমতি লক্ষী রানীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো দেবর সুফল দাস। কিন্তু বিধবা বৌদি তাকে কোন পাত্তা না দিয়ে একাধিকবার নিষেধ করেন। এমনকি দেবরের বিরুদ্ধে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মৌখিক অভিযোগ দিয়েও কোন সুরাহা পায়নি মৃত রাজকুমারের বিধবা স্ত্রী।

এবার জোর করে তিনাতের ছোট ছেলে শ্রী সুফল দাস নিজের বিধবা বৌদির ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তার বিধবা বৌদি চিৎকার করলে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসলে বৌদিকে ফেলে পালিয়ে যান দেবর সুফল দাস। এঘটনায় মৃত রাজকুমারের স্ত্রী শ্রীমতী রানী বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে সেই মামলায় দেবর সুফল দাসকে গ্রেফতার করেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, সুফল দীর্ঘদিন ধরে তার নিজের মৃত বড় ভাইয়ের বউকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে উক্তাক্ত করে আসছিলো, এর আগেও একবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মহোদয় সুফলকে ১বছরের ভ্রাম্যমাণ আদালতে জেল নিয়েছিলেন। তার পরেও জেল থেকে বেরিয়ে এসে এক মুসলিম মহিলাকে বের করে হিন্দু ধর্মে বিয়ে করেছে। এরপরও তার বিধবা বৌদির ঘরে ঢুকে ধর্ষণ করার চেষ্টা করে। এতে তার বৌদি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলায় সুফলকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 372
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪