|

তানোরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, নারীসহ আহত ১০

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০২০

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে দুই জন নিহত ও নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে তানোর উপজেলার বুড়াবুড়িতলার পাচন্দর মোড়ে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, তানোর উপজেলার চিন্না গ্রামের জলুস মন্ডলের ছেলে রিয়াজ উদ্দিন (৫৫) ও নাচোল উপজেলার টগরইল গ্রামের সলিমুদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৪৫)।

প্রত্যক্ষদর্শিরা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে আমনুরা থেকে রাজশাহীগামী একটি বাস তানোরের দিকে যাচ্ছিল। এ সময় বাসটি তানোর উপজেলার পাচন্দর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায় ও নারীসহ অন্তত ১০ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। তবে আহতদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 330
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪