|

তানোরে যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২৩

তানোরে যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল

তানোর প্রতিনিধি: আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জনসভা সফল করতে তানোর উপজেলা যুবলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে তানোর গোল্লাপাড়া বাজার হাট সেটে উপজেলা যুবলীগের আয়োজনে এ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত করা হয়।

উক্ত বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান প্রমূখ।

দেখা হয়েছে: 130
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪