|

তানোরে হিরোইন ও ইয়াবাসহ ৪জন গ্রেফতার

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ন | জুলাই ২৫, ২০১৮

হিরোইন ও ইয়াবা

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ

তানোরে হিরোইন ও ৫২ পিচ ইয়াবাসহ ৪জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে তানোর উপজেলার তালন্দ ইউপি’র কালনা গ্রামের ১টি গভীর নলকুপের ঘর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এরা হলেন কালনা উত্তর পাড়া গ্রামের আনেস উদ্দিনের পুত্র ওই গভীর নলকুপ অপারেটর মামুন (৩৫), একই গ্রামের ছদের মন্ডলের পুত্র সেলিম মাসুদ (২৮) তানোর উপজেলার লালপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র হাফিজুর রহমান (২৪) ও তানোর পৌর এলাকার সিন্দুকাই গ্রামের আমির আলীর পুত্র আকতারুজ্জামান। এঘটনায় তানোর থানার এসআই সাইফুল ইসলাম বাদি হয়ে ৪জনকে আসামী করে একটি মামলা করেছেন।

মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে তানোর উপজেলার কালনা গ্রমের মামুনের গভীর নলকুপের ঘরে বসে হিরোইন ও ইয়াবা সেবন করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই সাইফুল ইসলাম এএসআই শরিকুল ইসলাম শরিফ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় তাদেরকে আটকের পর দেহ তল্লাশী করে মামুনের কাছে ২৫ পিচ ইয়াবা, সেলিম মাসুদের কাছে ২৭পিচ ইয়াবা, হাফিজুরের কাছে ১৩ গ্রাম হিরোইন ও আকতারের কাছে ১৭ গ্রাম হিরোইন পাওয়া যায়।

এছাড়াও আকতারের ব্যবহার করা নিল কালারের রেজিষ্ট্রেশন বিহীন এ্যাপাসি আরটিআর মটরসাইকেল পাওয়ায়। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত ৪জনকে আজ বুধবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 1984
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪