|

তানোর উপজেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ন | মে ৩১, ২০১৯

তানোর উপজেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

সারোয়ার হোসেন,তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে চাপড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ইফতার উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক লুৎফর রহমান, মুণ্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিক ,পাঁচন্দর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজেন সরকার,বাধাইড় ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক যুবায়ের ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা,তানোর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও চাপড়া উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ও আকচা উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিনসহ সাংবাদিক, সুশীলসমাজ এতিম শিশুরাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতীর সুস্ততা কামনায় ও প্রয়াত দলীয় নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন একে সরকার সরকারী কলেজের প্রভাষক ডক্টর আব্দুল মতিন। এসময় উপজেলার সাত ইউপি ও দুই পৌর এলাকার বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

 

দেখা হয়েছে: 351
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪