|

তারাকান্দায় ব্যালট পেপার ছিনতাইকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২০

তারাকান্দায় ব্যালট পেপার ছিনতাইকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনকে কেন্দ্র করে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটে । এর পরিপ্রেক্ষিতে শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ৩নং প্যানেলের রেজাউল-খোকন-শামীম পরিষদ ।

উল্লেখিত বিষয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরা হলো, গত ২৪/১/২০ ইং তারিখ রোজ শুক্রবার বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির (তোতা-গাজী) পরিষদের তারাকান্দা উপজেলা শাখার নির্বাচনে ভোট গ্রহন সকাল ১০ হয়তে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠভাবে সম্পন্ন হয় ।

কিন্তু ভোট গননার সময় গভীর রাতে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন বানচাল করার উদ্দেশ্যে (মোয়াজ্জেম- তৌহিদ-পান্না) পরিষদের কতিপয় সন্ত্রাসী হামলা করে ও কিছু ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যাই ।

যার পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত সন্ত্রাসীদের প্রসাশনের সহযোগিতায় চিহ্নিত করনের মাধ্যমে বিচারের আওতায় আনার জোর দাবী জানাছি ।

উক্ত নির্বাচনি বিষয় নিয়ে ২নং প্যানেলের সভাপতি প্রার্থী মোয়াজ্জেম হোসেন তার নিজ আইডি সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩ নং প্যানেলের রেজাউল-খোকন- শামীম পরিষদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করেছেন ।

যা সামাজিক ভাবে হেয় প্রতিপ্রন্ন করা হয়েছে । কিন্তু বাস্তবে মোয়াজ্জেম হোসেনের আনিত অভিযোগ সম্পুর্ণ উদ্দেশ্য প্রনোদিত, মিথ্যা ও ভিত্তিহীন । এই ভিত্তিহীন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর জন্য মোয়াজ্জেম হোসেনকে আইনের অওতায় এনে জিঞ্জাসা বাদের মাধ্যমে সুবিচার জানাচ্ছি ।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪