|

তৃণমূল সাংবাদিক সোসাইটি গঙ্গাচড়া শাখার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:৫৩ পূর্বাহ্ন | এপ্রিল ২৬, ২০২২

তৃণমূল সাংবাদিক সোসাইটি গঙ্গাচড়া শাখার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গঙ্গাচড়া(রংপুর) প্রতিনিধি: মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক সোসাইটি গঙ্গাচড়া উপজেলা শাখা কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫এপ্রিল) সন্ধায় গঙ্গাচড়া সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় কক্ষে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃশাহ আলম এর সভাপতিত্বে এবং উপজেলা শাখার সভাপতি মোঃ রজব আলীর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল সাংবাদিক সোসাইটি রংপুর মহানগর শাখার সভাপতি মামুন রশীদ।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বলেন, তৃণমূল সাংবাদিক সোসাইটি একটি অরাজনৈতিক সংগঠন এ সংগঠনটি সাংবাদিকদের অধিকার আদায়ের কথা বলে। তিনি আরো বলেন, অন্যায়-অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকরা যখন সংবাদ প্রকাশ করে তখন তাদের উপরে বিভিন্ন ভাবে হয়রানি মামলা-মোকদ্দমা এমনকি প্রাণনাশের হুমকি ও আসে তাদের জীবনে।

এসব প্রতিকূলতাকে অপেক্ষা করে সাংবাদিকদেরকে সত্য প্রকাশে অবিচল থাকতে হবে। সাংবাদিকরা কোন অন্যায়ের কাছে মাথা নত করে না। এরা জাতির বিবেক,জাতির আয়না। সকল আন্দোলন সংগ্রামে সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী-লীগ গঙ্গাচড়া উপজেলা শাখার সাবেক যুগ্নআহ্বায়ক মোঃসাইয়েদুল ইসলাম মাস্টার, যুগ্ন আহ্বায়ক মোঃ বুলবুল আহম্মেদ, ৪নং সদর ইউনিয়ন আওমী-লীগের সভাপতি আব্দুল খালেক, সম্পাদক সামছুজ্জামান লিজু,গঙ্গাচড়া রিপোটার্স ইউনিটির সভাপতি জাকিরুল ইসলাম মন্টু, মৎস্যজীবী লীগের গঙ্গাচড়া উপজেলা শাখার সভাপতি মোঃ মতিউল ইসলাম,সেচ্ছাসেবক লীগ গঙ্গাচড়া উপজেলা শাখার সম্পাদক মোঃ মামুনুর রশীদ,যুবলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার যুগ্ন আহ্বায়ক মোঃ শহিদুজ্জামান সোহাগ, ইবনে সবুজ,সাংবাদিক নোভেল, রিয়াদুন্নবী, সংগঠনের নেতৃবৃন্দ রওশন, মাসুদসহ প্রমূখ। এছাড়া বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 139
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪