|

রায়পুরে ত্রাণের নামে চাঁদাবাজি, স্ট্যাটাসে ছাত্রলীগ নেতাকে কিল-ঘুষি

প্রকাশিতঃ ২:২২ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২০

রায়পুরে ত্রাণের নামে চাঁদাবাজি, স্ট্যাটাসে ছাত্রলীগ নেতাকে কিল-ঘুষি

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় সঙ্গরোধে গৃহবন্দি হয়ে পড়া শ্রমজীবিদের ত্রাণ দিতে সাবেক ছাত্রলীগ নেতা পাপেল মাহমুদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ‘রায়পুরে সাবেক এক নেতা কর্মীদের কাছে টাকা চাচ্ছেন, ত্রাণ বিতরণের জন্য’ এমন একটি স্ট্যাটাসের জন্য রাসেল মাহমুদ নামে এক নেতাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারা হয়েছে। খোদ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পাপেল মাহমুদ তাকে মারধর করে।

বুধবার (৮ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের মিতালি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাসেল উপজেলা রায়পুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। কিল-ঘুষিতে তিনি চোখে গুরুতর আঘাত পেয়েছেন।

এদিকে রায়পুরে ত্রাণ বিতরণের জন্য ব্যবসায়ীরা যেন কাউকে চাঁদা না দেয়, সেজন্য রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ইসমাইল খোকন সম্প্রতি মাইকিং করিয়েছেন। পৌরসভার মধ্যে এ মাইকিংয়ের ঘটনায় তিনি বেশ প্রশংসিত হয়।

জানা গেছে, পাপেল উপজেলা ছাত্রলীগের সভাপতি থাকাকালীন আহত রাসেলের কাছ থেকে ৮ হাজার টাকা ধার নেয়। ওই টাকা এখনো ফেরত দেওয়া হয়নি। করোনায় সঙ্গরোধে থাকা শ্রমজীবিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পাপেল আবারো রাসেলের ৫ হাজার টাকা দাবি করে। তবে এই টাকা ধারের নয়। টাকা না দেওয়ায় বারবার তাকে নক করছিল পাপেল।

একপর্যায়ে রাসেল তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ‘রায়পুরে সাবেক এক নেতা কর্মীদের কাছে টাকা চাচ্ছেন, ত্রাণ বিতরণের জন্য’ লেখাটি পোস্ট করেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার সময় পাপেল মিতালি বাজার তার বড়ভাইয়ের শ^শুর মাহফুজুল ইসলামের মুদিদোকানে রাসেলকে ডেকে আনে। একপর্যায়ে পাপেলসহ তার বড় ভাই ও চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে রাসেলকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে। পরে তাকে স্ট্যাটাসটি মুছে ফেলার জন্য হুমকি দেয়। এরমধ্যে মুদিদোকানি মাহফুজ হচ্ছেন রাসেলে মামা।

আহত ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ বলেন, দায়িত্বে থাকাকালিন পাপেল আমার থেকে টাকা নিয়ে ফেরত দেয়নি। এখন আবার ত্রাণ বিতরণের নামে তিনি আমার কাছ থেকে ৫ হাজার টাকা চেয়েছে। কারো নাম না উল্লেখ করে একটি স্ট্যাটাস দিয়েছি। এতে বড়ভাই ও চাচাতো ভাইকে নিয়ে এসে পাপেল আমাকে এলোপাতাড়ি মারধর করেছে। আমি এ ঘটনায় থানায় মামলা করবো।

অভিযোগ অস্বীকার করে সাবেক ছাত্রলীগ নেতা পাপেল মাহমুদ বলেন, রাসেলের সঙ্গে কি ঘটেছে আমি তা জানি না। আমি সেখানে উপস্থিতও ছিলাম না। তিনি আমার বড়ভাইয়ের আত্মীয় হন। তাদের মধ্যে যদি কোন সমস্যা হয়ে থাকে, সেটি তাদের ব্যাপার। কিন্তু রাসেল আমার বিরুদ্ধে ফেসবুকে অপ-প্রচার করছে, আমি তার বিরুদ্ধে মামলা করবো।

দেখা হয়েছে: 690
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪