|

ত্রিশালে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ত্রিশালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মুর্শিদা খাতুন(৪৫) নামে এক নারী মঙ্গলবার দুপুরে মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ত্রিশাল পৌর শহরের চরপাড়া এলাকার আব্দুর রশিদের স্ত্রী মুর্শিদা খাতুন তীব্র শ্বাসকষ্ট নিয়ে অজ্ঞান হয়ে যায়। অজ্ঞান অবস্থায় পরিবারের লোকেরা দুপুর একটার দিকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মুর্শিদা খাতুনের শরীরে প্রাণঘাতি করোনা ভাইরাসের উপসর্গ থাকতে পারে বলে চিকিৎসকরা জানালে স্বজনরা তাকে ফেলে চলে যায়।

জানা যায়, মুর্শিদা ত্রিশাল বাজারের একটি খাবার হোটেলে রান্না-বান্নার কাজ করত এবং দীর্ঘ দিন ধরে তার শ্বাসকষ্ট ছিল।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারি মেডিকেল অফিসার মানুষ রঞ্জ আদিত্য জানান, মুর্শিদাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইমারজেঞ্জি মেডিকেল অফিসার সুরাইয়া আক্তার জানান, দুপুর সাড়ে তিনটার দিকে তার স্বজনরা তার মরদেহ নিয়ে যায়।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টি.এইচ.ও ডা. নজরুল ইসলাম জানান, যেহেতু করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন বিধায় তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 315
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪