|

ত্রিশালে ক্যান্সার আক্রান্ত রোগী পেল রকিব ফাউন্ডেশনের মানবিক সহয়তা

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২১

ত্রিশালে ক্যান্সার আক্রান্ত রোগী পেল রকিব ফাউন্ডেশনের মানবিক সহয়তা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ক্যান্সারে আক্রান্ত রোগী পেল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডশনের মানবিক সহয়তা।

জানা যায়, ত্রিশাল ‍উপজেলার সদর ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের খুকি বেগম (৩৫) দীর্ঘদিন যাবত ক্যান্সরে ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দিতে হতো ক্যামো থ্যারাপী কিন্তু আর্থিক সংকটের কারণে সঠিক ভাবে ক্যামো থ্যারাপী দিতে পারতো না।

অনেকের কাছে সাহায্য চেয়েও পায়নি তেমন কিছু। অবশেষে দ্বারস্ত হন ত্রিশালের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রকিব ওয়েলফেয়ার ফাউন্ডশনের।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ক মো. মিনহাজ ও অন্যান্য সদস্যদের সাথে নিয়ে একটি টীম মানবিক সহয়তা নিয়ে খুকি বেগমের বাড়ীতে যান। স্থানীয় মুরুব্বীদের সাথে নিয়ে রোগীর হাতে তোলে দেওয়া হয় মানবিক সহয়তা। আর্থিক সহয়তা পেয়ে আবেগ আপ্লোত খুকি বেগম আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং মরহুম রকিব ও রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সকলের জন্য দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন, রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মো. মিনহাজ, ত্রিশাল রির্পোটার্স ইউনিটির সভাপতি ও ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ.এম জোবায়ের হোসাইন, মো. গোলাম মোস্তফা, সোহাগ মিয়া, রকিব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সদস্য সোহান,ফখরুউদ্দিন মিয়া, দুলাল মিয়া প্রমূখ।

দেখা হয়েছে: 169
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪