|

ত্রিশালে গনসংযোগ চলাকালে লগি বৈঠা হাতে ভাংচুর আহত ৭

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৮

ত্রিশাল প্রতিনিধি:

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে বিএনপি মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী ডাঃ মাহবুবুর রহমান লিটনের গনসংযোগে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ত্রিশাল বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, ত্রিশাল বাজার এলাকায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রতি দোকানে দোকানে ভোট ও দোয়া চেয়ে লিফলেট বিতরন করছিলেন ডাঃ মাহবুবুর রহমান লিটন। পৌরশহরের কেন্দ্রীয় পূজামন্ডপ পর্যন্ত পৌছতেই লগি বৈঠা হাতে হেলমেট পড়া দুর্বৃত্তরা বিএনপি প্রার্থী ও তার নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়।

হামলাকালে প্রার্থী ও তার নেতাকর্মীরা রুপা ঔষধালয় নামে একটি দোকানে উঠে পড়লে ওই দোকানেও হামলা চালায় তারা। ক্ষতিগ্রস্থ হয় দোকানের মালামাল। এ সময় দুটি মোটরসাইকেলও ভাংচুর করা হয়।

হামলায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ শাহাবুল আলম, সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কামাল উদ্দিন, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক জাকির হোসেন ও ছাত্রনেতা সবুজ সহ ৭জন আহত হন। ঘটনার পরপরই প্রার্থীর বাসভবনে প্রতিবাদ সভা করে বিএনপি।

রুপা ঔষধালয়ের মালিক আবদুর রাজ্জাক অভিযোগ করে বলেন, ধাওয়া খেয়ে প্রার্থীসহ তার লোকজন আমার দোকানে এসে উঠেছে। এটা কি আমার দোষ। ওরা আমার দোকান ভাংচুর করল কেন।

ডাঃ লিটন বলেন, শান্তিপূর্ণভাবে গনসংযোগ চলাকালে লগি বৈঠা হাতে তারা অতর্কিতভাবে আমাদের ওপর হামলা চালিয়ে নেতাকর্মীদের আহত করেছে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪