|

ত্রিশালে পাওয়ার আইটি অগার্নাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিতঃ ২:৩৩ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০২০

ত্রিশালে পাওয়ার আইটি অগার্নাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু রাইহান, স্টাফ রিপোর্টার: “এগিয়ে যাচ্ছে দেশ,আমাদের বাংলাদেশ, ডিজিটাল বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে পাওয়ার আইটি অগার্নাইজেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় পাওয়ার আইটি অগার্নাইজেশনের চেয়ারম্যান খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও মহাপরিচালক জিম্মানুল আনোয়ারের সঞ্চালনায় আলোচনা ও কেককাটা অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। ৪র্থ বর্ষপতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিবিএমসিবি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান আবুল কালাম আজাদ, ত্রিশাল থানা তদন্ত ওসি সুমন চন্দ্র রায়, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ,ত্রিশার প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার,সহকারী প্রোগ্রামার আইসিটি বিভাগ জোবাইদা সুলতানা প্রমূখ।

পরে আলোচনা শেষে ৪র্থ বর্ষপূর্তি পালন উপলক্ষে কেক কাটা ও বনার্ঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪