|

ত্রিশালে বিএনপির সংবাদ সম্মলেন

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০২২

ত্রিশালে বিএনপির সংবাদ সম্মলেন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল ত্রিশাল পৌর শাখার ভোটার তালিকা প্রকাশ না করে সম্মেলনের তারিখ ঘোষণা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার( ৩১ আগষ্ট ) দুপুরে ত্রিশাল পৌর বিএনপির সভাপতি প্রার্থী মোঃ আমিনুল ইসলাম আমিন সরকারের ব‍্যক্তিগত কার্যালয় আব্দুর রশিদ চেয়ারম্যান মার্কেটে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পৌর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম সেলিম বলেন, গত ২৫ আগস্ট ২০২২ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্রিশাল পৌরসভার সম্মেলনের তারিখ ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন।

এতে সম্মেলনে আগ্রহী প্রার্থীরা ভোটার তালিকা সংগ্রহ করার জন্য পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে যান। কিন্তু ভোটার তালিকা পরে প্রকাশ করা হবে জানালেও অদ্যাবধি ভোটার তালিকা প্রকাশ করা হয়নি।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু সাহেব বলেছিলেন ৭২ ঘন্টা আগে কাউন্সিল তালিকা প্রকাশ করা হবে।তাও কাউন্সিলর তালিকা প্রকাশ করা হয়নি। ত্রিশাল পৌরসভার কোন ওয়ার্ডেই সম্মেলন হয়নি।

লিখিত বক্তব্যে সকল ওয়ার্ডের কমিটি ঘোষণা করার পর সম্মেলনের তারিখ ঘোষণা দেয়ার জোর দাবি জানান তিনি। এ ব্যাপারে দলীয় উর্ধ্বতন নেতৃবৃন্দের দৃষ্টি কামনার জন্য উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

উক্ত সাংবাদিক সম্মেলনে ত্রিশাল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 126
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪