|

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

প্রকাশিতঃ ২:৩৯ অপরাহ্ন | মে ১৭, ২০২১

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১১টার দিকে ঈদের আনন্দ উৎসব শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের রায়মনি হাসমতের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতদের বাড়ি শেরপুর সদর উপজেলার বাঘেরচর গ্রামে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়ি থেকে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন কাঁচামাল ব্যবসায়ী আমানুল্লাহ, তার ছোট ভাই আকরাম হোসেন বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। ফেরার পথে রোববার রাতে ঢাকাগামী একটি পিকআপভ্যান ত্রিশালের রায়মনি হাসমতের মোড় নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি বালুভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি।

ঘটনাস্থলেই নিহত হন আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতের ছোট ভাই আকরাম হোসেন ও চালক সাদা মিয়াকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন উদ্ধারকারীরা।

ত্রিশাল থানার ওসি মইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটতে পারে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪