|

ত্রিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আলমগীর সভাপতি হুমায়ুন সম্পাদক

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২০

ত্রিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আলমগীর সভাপতি হুমায়ুন সম্পাদক

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়নসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালের সাংবাদিকদের প্রাচীনতম ঐতিহ্যবাহী সংগঠন ত্রিশাল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল বুধবার বিকেলে ত্রিশাল প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দ্বি-বার্ষিক নির্বাচনে আগামী ২০২০-২১ সালের জন্য সভাপতি পদে অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবীর (জেলা প্রতিনিধি বণিক বার্তা, সম্পাদক সবুজ সময়) ও সাধারণ সম্পাদক পদে এস এম হুমায়ূন কবীর (ইনকিলাব ও দৈনিক জাহান) পুনরায় সর্ব সম্মতিক্রমে নির্বাচিত হন।

কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হলেন- সহ-সভাপতি খালিদ মাসুদ, সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল কাদের কবীর, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কোধাধ্যক্ষ মাসুদ মিয়া, সাহিত্য সম্পাদক রাকিবুল হাসান ফরহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কাদের জিলানী। কার্যকরী সদস্যরা হলেন- ফারুক আহমেদ, মামুন তালুকদার, মাহমুদুল হাসান রতন, বিপ্লব হাসান বেপারী ।

সভায় সর্ব সম্মতিক্রমে ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সদস্য,দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সিনিয়র সহকারী সম্পাদক এটিএম মনিরুজ্জামানকে ত্রিশাল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪