|

থানা পুলিশের অভিযানে ছিনতাই ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ৪২

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৯

থানা পুলিশের অভিযানে ছিনতাই ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ৪২

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ছিনতাইকারী,জুয়ারি, মাদক ব্যবসায়ী, বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামিসহ ৪২ জনকে গ্রেফতার হয়েছে।

নগরীর আইনশৃঙ্খলা রক্ষায় কোতোয়ালী থানা পুলিশ ও থানার অন্তর্ভুক্ত তিন ফাঁড়ি পুলিশ ৭ সেপ্টেম্বর এ অভিযান চালায়।

সম্প্রতি শহরতলীর দাপুনিয়ায় ছিনতাইকারীদের হাতে অটোরিকশা চালক খুন হওয়ার ঘটনায় পুলিশি তৎপরতা জোরদার হয়েছে বলে মন্তব্য রয়েছে। কোতোয়ালী থানা পুলিশের নিয়মিত টহল নজরদারি বৃদ্ধি পেয়েছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ তৎপর। তবে অপরাধী ও অপরাধের ধরন,গ্রেফতার হওয়া আসামিদের বিষয়ে পর্যাবেক্ষন করলে একটি বিষয় সামনে আসে। ছিনতাই, চুরিসহ এ ধরনের ঘটনার সাথে সম্পৃক্তরা বেশিরভাগ কিশোর বয়সের। যারা একাধিকবার গ্রেফতার হয়ে আদালতে বিচারের সম্মুখীন হচ্ছে। জামিন পেয়ে ফের একই অপরাধে জড়িয়ে থাকছে।

কোতোয়ালী থানা পুলিশ ৭ সেপ্টেম্বর ১৩ জনকে ডাকাতির প্রস্তুতিকালীন গ্রেফতার করে আদালতে প্রেরন করে। যাদের বেশিরভাগ কিশোর। তবে এদের নামে একাধিক ছিনতাই মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল ইসলাম বলেন, থানা পুলিশ নগরীর শান্তি শৃঙ্খলা রক্ষায় তৎপর রয়েছে। প্রতিদিন বিভিন্ন ঘটনায় সংগিত অপরাধে আসামি গ্রেফতার করা হচ্ছে। আজও গ্রেফতারকৃত ২১ আসামিকে আদালতে প্রেরন করা হয়েছে। বিজ্ঞ আদালত জামিন দেয়ার পর তারা এসেই আবার একই অপরাধে জড়িয়ে পড়ছে।

তিনি বলেন, কোতোয়ালী পুলিশ নগরীর আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে। ঘটে যাওয়া সবকটি ঘটনার রহস্য উন্মোচনসহ অপরাধীদের আইনের আওতায় আনতে থানা পুলিশ সচেষ্টভাবে কাজ করেছে। সাধারণ জনগনের জান মাল রক্ষাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

দেখা হয়েছে: 581
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪