|

থানা হেফাজতে আসামির মৃত্যু, ওসির বিরুদ্ধে হত্যা মামলা

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

থানা হেফাজতে আসামির মৃত্যু, ওসির বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার আমতলী থানায় পুলিশ হেফাজতে শানু হাওলাদার নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর ঘটনায় সাময়িক বরখাস্ত ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) রাতে আমতলী থানায় এ হত্যা মামলা দায়ের করা হয়।

জানা যায়, গত ২৬ মার্চ সকালে আমতলী থানা হেফাজতে সন্দেহভাজন আসামি শানু হাওলাদারের রহস্যজনক মৃত্যু হয় এবং ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রির কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয় । পরিবারের অভিযোগ, তাকে নির্যাতন করে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। অন্যদিকে পুলিশে দাবি শানু আত্মহত্যা করেছে।

এ ঘটনা তদন্তে বরিশাল বিভাগীয় পুলিশ কমিশনার-ডিআইজি মো. শফিকুল ইসলাম ও বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেনের পক্ষ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইন চার্জ মো. শাহ আলম বলেন, মনোরঞ্জন মিস্ত্রির বিরুদ্ধে নির্যাতন এবং হেফাজতে মৃত্যুর বিষয়ে মামলা হয়েছে। মামলা তদন্তে বরগুনার ডিবি (ওসি) মো. হারুন অর রশিদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪