|

ময়মনসিংহে দরিদ্রদের মাঝে ছাত্রলীগের খাদ্যসামগ্রী

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২০

ময়মনসিংহে দরিদ্রদের মাঝে ছাত্রলীগের খাদ্যসামগ্রী

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির জন্য ময়মনসিংহ নগরীর ৩১ নং ওয়ার্ড এলাকার বস্তিবাসীর মাঝে খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করেছেন মহানগর ছাত্রলীগ নেতা আফতাব আহমেদ একলাছ ও তার কর্মীরা।

এ সময় মহানগর ছাত্রলীগের আয়োজনে সকল অসহায় গরীব মানুষের মাঝে সঠিক দুরত্ব বজায় রেখে প্রতি বস্তায় চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবনসহ অন্যান্য খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে বস্তিবাসীর ২’শ পরিবার এ সহায়তা পেয়েছে।

এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাক্স, সাবান ও লিফলেট বিতর করা হয়েছে বলে জানা গেছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সহযোগিতায় ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের নির্দেশে রবিবার (৫ এপ্রিল) বিকেল মহানগর ছাত্রলীগ নেতা আফতাব আহম্মেদ একলাছ উদ্যোগে এবং প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

এছাড়াও ছাত্রলীগ নেতা আফতাবের উদ্যোগে গত কয়েক দিন যাবৎ ধরে সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন মসজিদের ইমাম, মুসল্লী, মাদ্রাসার ছাত্র এবং অসহায় মানুষের মাঝে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরন এবং হাত ধোয়ার পানি ও সাবানের ব্যবস্থা করা হয় সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে।

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪