|

দিহানের মেডিকেল কলেজে ভর্তির দায়িত্ব নিলেন রংপুর জেলা প্রশাসক

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | মে ০৯, ২০২১

দিহানের মেডিকেল কলেজে ভর্তির দায়িত্ব নিলেন রংপুর জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদকঃ মেডিকেল কলেজে চান্স পেয়েও ভর্তি নিয়ে অনিশ্চয়তায় থাকা আমানত আলী দিহানের ভর্তির দায়িত্ব নিয়েছেন রংপুর জেলার জেলা প্রশাসক আসিব আহসান।

রবিবার (৯ মে) দুপুরে মেডিকেল কলেজে ভর্তির জন্য দিহানের হাতে ২০ হাজার টাকা তুলে দেন জেলা প্রশাসক।

২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় কুষ্টিয়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে দিহান। তবে অভাবের সংসারে তার মেডিকেলে পড়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল।

অর্থসংকটের কারনে মেডিকেলে ভর্তির অনিশ্চয়তার বিষয়টি জেলা প্রশাসক আসিব আহসানের নজরে আসলে তিনি দিহান ও তার পরিবারকে নিজ কার্যালয়ে ডেকে নেন।

রংপুর মহানগরীর আলমনগর এলাকার মোঃ লিয়াকত হোসেনের ছেলে দিহান। সে এ বছর এইচএসসি পরীক্ষায় রংপুর মহানগরীর আরসিসিআই কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তার বাবা গাড়ি চালক হিসেবে কাজ করেন। দিনশেষে যা রোজগার করেন তা দিয়েই চলে সংসার।

মেধাবী দিহানের মেডিকেলে ভর্তির দায়িত্ব রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ও ভবিষ্যতেও এ বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জেলা প্রশাসন সূত্র জানায়।

দেখা হয়েছে: 340
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪