|

দুই শতাধিক দুস্থ পেল যুবলীগের রান্না করা খাবার

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২২

দুই শতাধিক দুস্থ পেল যুবলীগের রান্না করা খাবার

স্টাফ রিপোর্টার: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে লক্ষ্মীপুরে বিশেষ দোয়া মোনাজাত ও দুই শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশে যুবলীগ নেতা অ্যাডভোকেট শেখ জামান রিপন এ আয়োজন করেন।

সোমবার (১৫ই আগস্ট) দুপুরে ঝুমুর সিনেমা হল এলাকায় পথচারী, অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ঝন্টু দেবনাথ, কবির হোসেন রিপন, মেহেদী হাসান জসিম, এম.এ কাইয়ুম রুবেল, অ্যাডভোকেট আদনান আহমেদ, আকবর হোসেন, জাবেদ মনোয়ার, নিগার হায়দার, আবদুল সামাদ আজাদ ও ছাত্রলীগ নেতা মো.কামরুলসহ প্রমুখ।

জানতে চাইলে যুবলীগ নেতা শেখ জামান রিপন জানান, বঙ্গবন্ধু ছিলেন গরীব অসহায় ও দুস্থ মানুষের পরম বন্ধু। এদেশের মাটিতে ঘাতকরা বঙ্গবন্ধুকে বাঁচতে দেয়নি। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট এদিনে ঘাতকরা নির্মমভাবে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে। এ দিনটি আসলে আমরা প্রতিবছর গরীব দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করি ও বঙ্গবন্ধুসহ সকল শহীদের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪