|

দুই শিশুকে পাচারের সময় বেনাপোলে রোহিঙ্গা সন্দেহে বাংলাদেশী নারী আটক

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | মে ১০, ২০১৯

বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে ৪ দিন আমদানি-রফতানি বন্ধ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ বেনাপোলে ছেলে ধরা সন্দেহে ফুল (৬৫) নামে এক রোহিঙ্গা সন্দেহে বাংলাদেশী নারীসহ দুই শিশু উদ্ধার করেছে স্থানীয় জনগন।

শুক্রবার (১০ মে) সকাল ৯ টার সময় বেনাপোল মাছ বাজারের পিছন থেকে তাকে আটক করা হয়।স্থানীয়রা জানান, বেনাপোল মাছ বাজারের পিছনে নাছিরের বাড়ির ভাড়াটিয়া প্রদ্বীপ দাসের ছেলে কুমার (৫) ও আলেক হোসেনের ছেলে মুনছুর (৪) নামে দুই শিশুকে নিয়ে রোহিঙ্গা মহিলা মিষ্টি দিয়ে তাদের ভুলিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগনের কাছে আটক হয়।

রোহিঙ্গা সন্দেহে ওই নারীর নিকট তার নাম বাড়ি কোথায় জানতে চাইলে সে কোন কথা বলে না। এসময় রাগে ক্রোধে স্থানীয় এক যুবক তাকে থাপ্পড় মারার পর সে তার বাড়ি মায়ানমারে ছিল এবং তার নাম ফুল বলে শিকার করে।

পরে স্থানীয় জনগন রোহিঙ্গা সন্দেহে ওই বাংলাদেশী নারীকে বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়।

বেনাপোল পোর্টথানার এসআই আব্দুল লতিফ বলেন যারা বাচ্চাদের চুরির সাথে জড়িত তারা সকলে বাংলাদেশি, এরা রোহিঙ্গা না, ভুল তথ্য প্রকাশ করে সরকারকে যারা চাপে ফেলতে চাই তারায় এসব উটভাট কথা বার্তা ছড়াচ্ছে। যাদের কে ধরা হচ্ছে তারা মানষিক বিপদগ্রস্থ ভারসাম্যহীন । তারপরেও আইন শৃংখলার রক্ষায় এব্যাপারে বেনাপোল পোর্ট থানা সবর্দা সর্তকবস্থায় রয়েছে।

দেখা হয়েছে: 288
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪