|

দুর্গাপুরে প্রতিমা ভাংচুরের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০১৮

দুর্গাপুরে প্রতিমা ভাংচুরের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন

জামাল তালুকদার, দুর্গাপুর নেত্রকোনা:

নেত্রকোনার দুর্গাপুরে গত ১৫ অক্টোবর রাতে কাকৈরগড়া ইউনিয়নের কৈলাটি গ্রামে কালী মন্দিরে রক্ষিত ৩টি কালী মুর্তি, ভেঙ্গে ফেলায় আসামী গ্রেফতার নিয়ে চাঞ্চল্যকর তথ্যের ভিত্তিত্বে শুক্রবার দুপুরে দুর্গাপুর পুলিশ প্রশাসন এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে দুর্গাপুর রেঞ্জ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার, শাহ শিবলী সাদিক জানান, ঘটনার দিন মন্দির থেকে কিছু আলামত সংগ্রহ করে, পুর্বধলা উপজেলার সোয়াইব নামক এক যুবককে গ্রেফতার করলে এই ঘটনার মুল তথ্য উদঘাটন হয়।

মুলতঃ সোয়াইব ময়মনসিংহের ফুলপুর উপজেলার মাহাদীপুর গ্রামের আহসানুল করিম খানের, মেয়ে মিথিলা কে বিয়ে করে। বেশ কিছুদিন স্ত্রী ও শশুরবাড়ীর সাথে গরীবের সন্তান সোয়াইব এর সম্পর্ক ভালো না থাকায় তাঁকে ফাঁসাতে মিথিলার পুর্বের প্রেমিক কাকৈরগড়া ইউনিয়নের গন্ডাবের গ্রামের আব্দুল মান্নান এর পুত্র নাঈম (২৫) কে দিয়ে সোয়াইব এর শাশুরী পারভীনা আক্তারের নির্দেশে কালী মন্দিরের প্রতিমা ভাংগায়।

বিভিন্ন তথ্য ও পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ এবং দুর্গাপুর থানার চৌকশ পুলিশের দল ময়মনসিংহের ফুলপুর থেকে পারভীনা আক্তার ও নেত্রকোনা সদর থেকে নাঈম কে গ্রেফতার করে দুর্গাপুর থানা পুলিশ। এ নিয়ে ১৮তারিখ বিকেলে নেত্রকোনায় বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জুলফিকার হোসাইন রনি এর আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে আসামি পারভিনা খাতুন ও নাঈম চাঞ্চল্যকর এ ঘটনার স্বীকারোক্তি করে।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ময়মনসিংহেন ডিআইজি নিবাস চন্দ্র মাঝির নিদের্শে নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরীরর তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম(প্রশাসন) এর দিক নের্দেশনায় দুর্গাপুর সার্কেলের সিনিয়র পুলিশ সুপার শাহ শিবলী সাদিক এর নেতৃত্বে ও ওসি মিজানুর রহমান ও ওসি তদন্ত খাইরুল বাশার এর সমন্বয়ে একটি চৌকুস পুলিশ দল ও নেত্রকোনা ডিবি পুলিশের যৌথ ষাড়াশি অভিযানে মাত্র ৪৮ ঘন্টার মধ্যেই মূল আসামিদের গ্রেফতার সম্ভব হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ শিবলী সাদিক, ওসি মিজানুর রহমান, (ওসি তদন্ত) আবুল বাশার সহ দায়িত্বপ্রাপ্ত সাব-ইন্সপেক্টরগন। এ ঘটনায় আসামীদের দ্রুত গ্রেফতার করায় দুর্গাপুর পুলিশ প্রশাসনকে উপজেলাপুজা উদযাপন পরিষদ ও স্থানীয় সুশিল সমাজ ধন্যবাদ জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪