|

দুর্গাপুরে বেসরকারি শিক্ষকদের মানববন্ধন

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৯

দুর্গাপুরে বেসরকারি শিক্ষকদের মানববন্ধন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধিঃ বেসরকারি শিক্ষকদের বেতন হতে অবসরভাতা ও কল্যাণ ট্রাষ্টের অর্থ শতকরা ৬ভাগ থেকে বাড়িয়ে ১০ভাগ কর্তনের ঘোষণার প্রতিবাদে ও বাতিলের দাবিতে দুর্গাপুরে এমপিও ভুক্ত বেসরকারি শিক্ষকরা দুর্গাপুর উপজেলা চত্ত্বরে মানববন্ধন করেছে বৃহস্পতিবার।

দুর্গাপুর উপজেলা বেসরকারি স্কুলের শিক্ষকবৃন্দ এই মানববন্ধনে অংশ গ্রহণ করেন। এ সময় বাংলাদেশ শিক্ষক সমিতি দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি ও জিএমএস পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, সমিতির সাধারণ সম্পাদক ও কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক ও সহঃশিক্ষক ঝানজাইল উচ্চ বিদ্যালয় মোঃ আঃ মতিন খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, বিরিশিরি পিসিনল মেমেরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, আজিজুর রহমান রাসেল, সহকাকারী শিক্ষক কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয়, গোলাম মোস্তফা সহকারী শিক্ষক আইডিয়াল উচ্চ বিদ্যালয় প্রমূখ।

মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল আহম্মেদ এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪