|

দুর্গাপুরে পৌরশহরে ভয়াবহ অগ্নিকান্ড

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | মার্চ ০৪, ২০২০

ভয়াবহ অগ্নিকান্ড

মোঃ জামাল তালুকদার, দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধিঃ জেলার দুর্গাপুর পৌরশহরের মধ্য বাজার পশ্চিম গলিতে মঙ্গলবার গভীর রাতে এক ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়েছে। অগ্নিকান্ডে ছয়টি দোকান ঘর ও একটি মালামালের গোদাম ঘড় ভস্মিভ’ত হয় ও আশপাশের আনুমানিক ছয়সাতটি দোকানের মালামাল এলাকাবাসী বের করে ফেলে। এতে প্রায় মালামাল ও স্বর্ণালংকারসহ আনুমানিক বিশ কোটি টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা যায়।

এলাকাবাসী ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক বারটার দিকে ধোঁয়া বের হতে থাকে। ধোঁয়া আশপাশের চারদিকে ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকাবাসী স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে এক পর্যায়ে ফায়ার সার্ভিসের পানির পাম্প নষ্ট হয়ে গেলে সাথে সাথে পার্শ্ববর্তী উপজেলা কলমাকান্দা,পূর্বধলা ও জেলা ফায়ার ষ্টেশনের তিনটি ইউনিট ও স্থানীয় লোকজনের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ দোকানগুলো বিপ্লব কুমার সাহার অপূর্ব ফ্যাশন, উত্তম কুমার সাহার আপন গার্মেন্টস, খুশি মোহন সাহার সৌখিন বস্ত্রালয়, ধ্রুব সাহার আদর্শ বস্ত্রালয়, আজিজুল হখের লাকী গার্মেন্টস, হিমেল মিয়ার বাহার গার্মেন্টস, ননী সরকারের মালের গোদাম ঘড় ভস্মিভ’ত হয়। অনেক ব্যাবসায়ী পরিবারের লোকজনকে সর্বস্ব হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা গেছে।

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসআরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম,এএসপি সার্কেল মাহমুদা শারমীন নেলী, পৌর মেয়র মাওলানা আঃ সালাম, ওসি মিজানুর রহমান রাতেই ঘটনাস্থলে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন এবং ক্ষতিগ্রস্থদের সার্বিক সহায়তারও আশ্বাস দেন।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস এর উপসহকারী পরিচালক আবু আব্দুল্লাহ্ মোহাম্মদ সাইদল্লাহ প্রাথমিকভাবে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে উক্ত আগুনের সূত্রপাত ঘটতে পারে।

দেখা হয়েছে: 352
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪