|

দুর্নীতি মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়তে চান দেলোয়ার মাস্টার

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | মে ৩০, ২০১৯

দুর্নীতি মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়তে চান দেলোয়ার মাস্টার

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ সদর উপজেলার অবশিষ্ট ৬টি ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষণার পর সাধারণ ভোটারদের মাঝে চলছে বিভিন্ন হিসাব নিকাশ। এ সময় নির্বাচনীর প্রচারে ব্যাস্ত সময় পার করছেন ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার মাস্টার।

বেশ কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনা থাকলেও জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছেন শম্ভুগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার মাস্টার। ০৭ নং চরনিলক্ষীয় ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সততা, নিষ্ঠা ও সুনাম রয়েছে এমন প্রাথী বেছে নিবেন সাধারণ ভোটাররা।

অপরাধ বার্তাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে, দেলোয়ার মাস্টার বলেন। অতীতে ০৭নং ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষ উন্নয়ন বঞ্চিত হয়েছে রাস্তাঘাটের বেহাল দশা হয়ে রয়েছে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কোন কার্যকর পদক্ষেপ নেই।

দেলোয়ার মাস্টার আরো বলেন, আমি যদি জনগণের ভোটে নির্বাচিত হতে পারি বর্তমান সরকারের দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি যথাযথ বাস্তবায়ন করবো।

উক্ত ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবো। তরুণ সমাজ যেন মাদক ও সন্ত্রাসের পথে ধাপিত না হতে পারে সেই বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহন করবো।

আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই। আমি আশা করি আমাকে আপনাদের পবিত্র ভোট প্রদান করে এই ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়ন পরিষদকে একটি মডেল পরিষদ গড়ে তুলতে আমাকে সহযোগিতা করবেন। আমি বিশ্বাস করি, জনগণ সকল ক্ষমতার মালিক। তাই আগামী দিনে এই এলাকার সকল জনগণের পাশে থাকার মাধ্যমে আমি কাঙ্খিত উন্নয়ন করতে চাই।

দেখা হয়েছে: 624
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪