|

ধর্ষণচেষ্টায় রক্তাক্ত শিশু, মামা প্রেফতার

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২১

ধর্ষণচেষ্টায় রক্তাক্ত শিশু, মামা প্রেফতার

ডেস্ক রিপোর্ট: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে লাল মিয়া (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার লাল মিয়া সম্পর্কে ভূক্তভোগী শিশুর মামা। লাল মিয়া ঘোড়াঘাট উপজেলার মগলিশপুর পূর্বপাড়ার মৃত নইমুদ্দিনের ছেলে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ধর্ষণচেষ্টার শিকার শিশুর চাচা মীর হোসেন বাদী হয়ে লাল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

জানা গেছে, বাবা-মা ঢাকায় গার্মেন্টে চাকরি করার কারণে শিশুটি নানির কাছে থাকে। রবিবার দুপুর দেড়টায় মামা লাল মিয়া বাড়ির পাশে সরিষার ক্ষেতে আদর করার ছলে ধর্ষণচেষ্টা করে।

এতে শিশুটি কান্না করে পালানোর চেষ্টা করলে লাল মিয়া শিশুকে মারধর করে। পরে শিশুটি বাড়ি ফিরলে শিশুটির পরনের কাপড় এবং শরীরের বিভিন্ন অঙ্গ রক্তে ভেজা দেখেন তার নানী। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা লাল মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, ধর্ষণচেষ্টার শিকার শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এলাকাবাসী অভিযুক্ত পাষন্ড মামা লাল মিয়াকে আটক করে থানায় সোপর্দ করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দোষ স্বীকার করেছেন। মামলার পর তাকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 299
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪