|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ধর্ষণ ও প্রতারণা মামলার আসামীসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ধর্ষণ ও প্রতারণা মামলার আসামীসহ গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও আদালতের আদেশ পালনে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম বাঘমারা এলাকা থেকে ধর্ষন মামলার আসামী শেরপুরের নকলার তাওহীদুল হককে গ্রেফতার করে। এসআই ত্রিদীপ কুমার বীর চরপাড়া এলাকা থেকে প্রতারনা মামলার আসামী কিশোরগঞ্জ সদরের মোঃ জাকারিয়াকে গ্রেফতার করে।

এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে সানকিপাড়া এলাকা থেকে যৌতুক মামলার আসামী চর ঈশ্বরদিার ফয়সাল আহমেদ এবং জিআর মামলার পরোয়ানাভূক্ত আরো ৩ আসামীকে গ্রেফতার করে। এর মাঝে একই ব্যক্তির নামে ২টি ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়।

দেখা হয়েছে: 148
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪