|

ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার দাবিতে সাংবাদিক সম্মেলন

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২০

ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার দাবিতে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: জামালপুরের সরিষাবাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনার একমাস পেরিয়ে গেলেও আসামিকে গ্রেফতার করতে পারেনি পুুলিশ। এতে প্রভাবশালী ধর্ষকের পরিবারের ভয়ে আতঙ্কে রয়েছে ধর্ষিতার পরিবার।

শনিবার দুপুরে সরিষাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনের মামলার বাদি ও ধর্ষিতার বাবা মো. তোফাজ্জল হোসেন এ অভিযোগ করেন। এ সময় ভিকটিম প্রতিবন্ধী শিশু ও তার মা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চরবালিয়া গ্রামের স’মিল শ্রমিক তোফাজ্জল হোসেন দৃষ্টি প্রতিবন্ধী ও তার মেয়ে জন্ম থেকেই বুদ্ধি প্রতিবন্ধী। গত ৩০ আগস্ট সকালে একই গ্রামের সোহরাব হোসেনের বখাটে ছেলে মাসুদ রানা প্রতিবন্ধির ঘরে ঢুকে মেয়েকে তুলে নিয়ে যায়।

তারপর মাসুদ রানা তার ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতার পরিবার এলাকায় বিচার প্রার্থী হলে ধর্ষকের পরিবার তাকে চাপ প্রয়োগ ও বিয়ের নামে কালক্ষেপন করতে থাকে। এলাকায় প্রতিকার না পেয়ে ৯ সেপ্টেম্বর তিনি থানায় ধর্ষক মাসুদ রানার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

কিন্তু ঘটনার একমাস পেরিয়ে গেলেও ধর্ষককে গ্রেফতার করেনি পুলিশ। তিনি অভিযোগ করেন, ধর্ষকের পরিবার প্রভাবশালী। তাই পরিবার নিয়ে তিনি আতঙ্কে রয়েছেন। তিনি প্রশাসনের কাছে ধর্ষকের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪