|

ময়মনসিংহে ধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার আসামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়মিত অভিযান চলছে।

এরই অংশ হিসেবে কোতোয়ালী পুলিশ অভিযান পরিচালনা ধর্ষণ, ধর্ষণের চেষ্ঠা ও দস্যুতা মামলায় ৪ জনকে গ্রেফতার করে।

এর মাঝে এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে অষ্টধার কাউনিয়া এলাকা থেকে শিশু ধর্ষণ মামলার আসামী সোলায়মান ফেরদৌস, এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম পাড়াইল বাজার থেকে ধর্ষণ মামলার আসামী ইউসুফ আলী, এসআই টুটু সরকারের নেতৃত্বে একটি টীম গোষ্টা পশ্চিমপাড়া থেকে শিশু ধষর্ণের চেষ্টা মামলার আসামী নিহার রঞ্জন দাস ওরফে অভিলাস চন্দ্র দাস এবং এসআই (নিঃ) উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী আব্দুর রহমান ওরফে জুয়েল রানাকে গ্রেফতার করে।

তাদেরকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 94
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪