|

ফুলবাড়ীয়ায় সাবেক চেয়ারম্যানের ছেলে ধর্ষণ মামলায় গ্রেফতার

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | জুলাই ২৭, ২০২০

ফুলবাড়ীয়ায় সাবেক চেয়ারম্যানের ছেলে ধর্ষণ মামলায় গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের কালিবাজাইল এলাকার সাবেক ওয়াজ উদ্দিন চেয়ারম্যানের ছেলে আব্দুছ সাত্তার (৫০) এর বিরুদ্ধে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার পিতা।

শনিবার রাত আনুমানিক সাড়ে ১২ দিকে কাটাখালি বাজারের ইসমাইলের বাসা থেকে ধর্ষক আব্দুছ সাত্তারকে গ্রেফতার করে সোমবার আব্দুছ সাত্তারকে জেল হাজতে প্রেরন করেন ফুলবাড়ীয়া থানা পুলিশ।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার দেওখলা গ্রামের ওয়াজ উদ্দিন এর ছেলে মোঃ আব্দুস সাত্তার দেওখলা বাজার হাসপাতাল রোড বিসমিল্লাহ ডেকোরেটর এর দোকান দিয়া ব্যাবসা করিয়া আসিতেছে এবং আব্দুস সাত্তারের দোকানে ধর্ষিতার ছোট ভাই হৃদয় (৯) কর্মচারী হিসেবে কাজ করে।

সেই সুবাদে আব্দুস সাত্তার ধর্ষিতার বাড়িতে আসা যাওয়া করত এবং ধর্ষিতার সাথে কথা বার্তা বলিত। ধর্ষিতা ফুলবাড়িয়া  মন্ডলবাড়ি উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীর ছাত্রী। ধর্ষিতা প্রাইভেট পড়ার জন্য আব্দুস সাত্তারের দোকানের সামনে দিয়া যাওয়া আসা করার সময় আব্দুস সাত্তার ধর্ষিতাকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করাসহ খারাপ প্রস্তাব দিত।

পরে গত ইং ০৫/০৭/২০২০ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার ধর্ষিতা খাতা কেনার জন্য বাড়ি হইতে ফুলবাড়িয়া দেওখলা বাজারে যাওয়ার সময় আব্দুস সাত্তারের দোকানের সামনে পৌছলে বলে “তোমার সাথে কথা আছে, ভিতরে আসো” এই কথা বলে দোকানের ভিতরে নিয়া যায় এবং দোকানের শার্টার ফেলে দোকানের পিছনের অংশে থাকা চৌকির উপরে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ধর্ষিতার ডাক চিৎকার দেওয়ার চেষ্টা করিলে আব্দুস সাত্তার ধর্ষিতার মুখ চেপে ধরে দোকনে থাকা সিসি ক্যামেরায় ধর্ষণের ঘটনার ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়াইয়া দেওয়ার হুমকি দেয়। এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৬ তারিখ ২৬-০৭-২০২০ইং।

এবিষয়ে জানতে চাইলে ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, থানায় মামলা হয়েছে। ধর্ষিক আব্দুস সাত্তার কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 610
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪