|

ধামইরহাটে আলতাদিঘী জাতীয় উদ্যানে প্যানেল মেয়র মেহেদী হাসানের কর্মী সম্মেলন

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে পৌরসভার প্যানেল মেয়র মেহেদী হাসানের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৬ এপ্রিল দুপুর ১২ টায় ঐতিহ্যবাহী আলতাদিঘী জাতীয় উদ্যানে পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মেহেদী হাসান তার ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কর্মী সম্মেলনের আয়োজন করে। কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রবীন জনপ্রিয় কাউন্সিলর আব্দুল হাকিম। অনুষ্ঠানের সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আরা, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, সম্পাদক আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা রেজাউল করিম, জগদল আদিবাসী স্কুল ও কলেজের প্রভাষক মিজানুর রহমান, দলিল লেখক তছির উদ্দিন, তারিকুল ইসলাম, প্রবীন গ্রাম্য চিকিৎসক আব্দুর সাত্তার, কাউন্সিলর মেহেদী হাসানের বড় ভাই রুহুল আমিন, বিদ্যুৎ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সকল উপস্থিতিদের নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।
প্যানেল মেয়র মেহেদী হাসান বলেন, ‘আমি নির্বাচিত হওয়ার ২ বছর পূর্তি উপলক্ষে আমার ওয়ার্ডের সকল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রতি বছরের ন্যায় চলতি বছরের আজকের দিনে (২৬ এপ্রিল) এই সম্মেলন তথা ঈদ পূনর্মিলনীর আয়োজন করেছি, সকল কর্মীকে আমি সমান ভাবে মূল্যায়ন করে যাচ্ছি, ভবিষ্যতে তাদের দিক নির্দেশনা নিয়ে জনসেবা করে যাবো ইনশাআল্লাহ।’

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪