|

ধামইরহাটে খাদ্য অধিদপ্তর কর্তৃক ওএমএস এর চাল বিতরণ উদ্বোধন

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২২

ধামইরহাটে খাদ্য অধিদপ্তর কর্তৃক ওএমএস এর চাল বিতরণ উদ্বোধন

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে খাদ্য অধিদপ্তর কর্তৃক খোলা বাজারে স্বল্পমূলে (ওএমএস) চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। সরকারি নির্দেশনা মোতাবেক ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯ টায় সারাদেশের ন্যায় ধামইরহাট খাদ্য অধিদপ্তরের ব্যবস্থাপনায় ধামইরহাট পৌরসভার ৩ টি কেন্দ্রে চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী।

ইউএনও মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে ধামইরহাট পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান, ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা জাহেদুর রহমান, খাদ্য পরিদর্শক দেবায়ন বাগচি, সিনিয়র সাংবাদিক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ মালেক, সাংবাদিক আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান জানান, প্রতি কেজি ৩০ টাকা দরে মাথা প্রতি পাঁচ কেজি করে চাল শুক্র ও শনিবার বাদে বিক্রয় করা হবে। খাদ্যশস্যের বাজারমূল্যের ঊর্ধ্বগতি প্রবণতা রোধকল্পে এবং নিম্নআয়ের জনগোষ্ঠীকে মূল্য সহায়তা দেওয়া এবং বাজারদর স্থিতিশীল রাখার লক্ষ্যে সরকারি পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত ওএমএস কার্যক্রম চালু থাকবে, টিসিবির কার্ডধারীগণও এই সুবিধার আওতায় আসবেন।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪