|

ধামইরহাটে গ্রাহকের আস্থা অর্জনে এগিয়ে সন্ধানী লাইফ ইন্সুরেন্স-বাড়ছে বীমা গ্রাহক

প্রকাশিতঃ ৫:০৬ অপরাহ্ন | মে ১৫, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট, নওগাঁ।

নওগাঁর ধামইরহাটে জীবন বীমা ক্ষেত্রে শীর্ষ নাম সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড গ্রাহকের আস্থা অর্জনে শীর্ষস্থানে রয়েছে। যে কারণে প্রতিনিয়ত বাড়ছে গ্রাহক সংখ্যা। সর্বোচ্চ লভ্যাংশ প্রদানকারী হিসেবে ধামইরহাট উপজেলায় দেড় যুগের অধিককাল হতে গ্রাহক সেবায় এগিয়ে রয়েছে ইন্সুরেন্স কোম্পানীটি। সম্প্রতি এ সংস্থার কর্মী হিসেবে যুক্ত হয়েছে শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্ন গ্রহণযোগ্য ব্যক্তিত্ব। সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড’র এফএ আবু মুছা স্বপন নিজেও ৫ লাখ টাকা বীমা পলিসি গ্রহণ করেছেন, এছাড়া দেশের জনপ্রিয় ও অন্যতম ১টি বেসরকারী সংস্থায় চাকুরিরত প্রশিক্ষক লাভলী হেমরমের একাধিক বীমা পলিসি থাকা সত্বেও সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর আধুনিক পলিসি সিস্টেম ও সর্বোচ্চ লভ্যাংশের বিবেচনায় তিনিও ৩ লাখ টাকার বীমা পলিসি গ্রহণ করেছেন। ১৫ মে দুপুরে দুটি পলিসি মিলে ৮ লাখ টাকার বীমা অংকের দলিল হস্তান্তর করেন ইন্সুরেন্স কোম্পানীর এজিএম (উন্নয়ন) শাহজাহান আলী ও এফ এ আবু মুছা স্বপন।
সংস্থার ধামইরহাট শাখার পরিচালক ও এজিএম (উন্নয়ন) শাহজাহান আলী বলেন, দেশের সনামধন্য সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে, কাঙ্খিত গ্রাহকসেবা দানের লক্ষে আমাদের কোম্পানী এখন আরও উন্নত ও ডিজিটালাইজড। এই কোম্পানীতে গ্রাহকগণ সর্বোচ্চ লভ্যাংশ পেয়ে অনেকেই তাদের জীবন মানের উন্নয়ন করেছেন।

দেখা হয়েছে: 133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪