|

ধামইরহাটে দেড় হাজার পরিবারে ঈদের পোশাক বিতরণ করলেন প্রবাসী শিহাব উদ্দিন

প্রকাশিতঃ ১২:৩৯ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-

নওগাঁর ধামইরহাটে দেড় হাজার পরিবারে ঈদের পোশাক বিতরণ করেছেন প্রবাসী শিহাব উদ্দিন। ঈদের দুই দিন আগে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষরা তাদের চাহিদা অনুযায়ী ইচ্ছেমত পোশাক পেয়ে তারা যেন মহা খুশি।
জানা গেছে, প্রতি বছরই এসব ঈদ সামগ্রী বিতরণ করেন ওই প্রবাসী। তারই ধারাবাকিতায় ১৯ এপ্রিল সকাল ৯ টায় নিজ গ্রাম সাহাপুরস্থ ব্রুনাই প্রবাসী শিহাব উদ্দিনের উদ্যোগে ও তার বাস ভবনের সামনে জাহানপুর-ইসবপুর, ধামইরহাটসহ বিভিন্ন এলাকার দরিদ্র ও নিকটজন ১৫শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে নতুন শাড়ী, লুঙ্গি, জামা-কামিজ, ম্যাক্সিসহ নানা ধরনের পোশাক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহানপুর ইউপি চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া। বিতরণ কালে জাহানপুর ইউপি সদস্য আবু হাসান, আওয়ামী লীগ নেতা জুয়েল হোসেন, প্রবাসী শিহাব উদ্দিনের মা সাহারা বানু, বোন সেলিনা খাতুন, ভাগনে সৌরভ বাবুসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ব্রুনাই প্রবাসী শিহাব উদ্দিন প্রতি উৎসবে, এলাকার বিভিন্ন মানুষের সামাজিক কর্মকান্ডে সহযোগিতা করে থাকেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জমজ কন্যা সন্তানের বাবার সন্তান লালন-পালনে অসুবিধার কথা শুনে তাৎক্ষনিক ভাবেও আর্থিক সহযোগিতা দিয়ে নজির স্থাপনও করেছেন তিনি।
নতুন কাপড় পেয়ে বড়শিবপুর গ্রামের নজরুল ইসলাম ও জাহানপুর গ্রামের আ. কুদ্দুস জানান, শিহাব বাবাজি কোন মেম্বার-চেয়ারম্যান নয়, তবুর প্রতি বছর আমাদের ঈদ উপহার প্রদান করে থাকেন, আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।
প্রবাসী শিহাব উদ্দিন জানান, তিনি বিদেশে যায় আয়-উপার্জন করেন তার ৬০ ভাগই মানুষের কল্যাণে বিলিয়ে দেন। তার ইনকামের অর্থ শুধু তার পরিবার নয় প্রতিবেশী ও এলাকার মানুষেরও যেন কাজে লাগে সেই প্রচেষ্টায় তিনি নিজ উদ্যোগে মানুষের পাশে দাড়ান, এলাকায় তিনি একজন দানশীল ব্যক্তিত্ব হিসেবেও পরিচিতি আছে তার।
জাহানপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া বলেন, আমরা জনপ্রতিনিধিরাও অনেক সময় সীমাবদ্ধতার কারণে অনেক কিছু করে উঠতে পারিনা যা শিহাব উদ্দিন করে দেখিয়েছেন যে, শুধু জনপ্রতিনিধি হয়েই নয়, ইচ্ছা থাকলে যে মানুষের সেবা করা যায়, শিহাব উদ্দিন তার উজ্জল দৃষ্টান্ত।

দেখা হয়েছে: 143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪