|

ধামইরহাটে শতাধিক খামারিদের মাঝে বিনামুল্যে গরুর ভিটামিন ও ঔষধ বিতরণ

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে শতাধিক খামারিদের মাঝে বিনামুল্যে গরুর ভিটামিন ও ঔষধ বিতরণ করা হয়েছে। ১৪ নভেম্বর বেলা ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে ইউএনও আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিটি খামারির প্রত্যেককে কেজি ভিটামিন কৃমিনাষক ঔষধ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী। এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রিপা রানী, উপজেলা প্রাণি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. রিপন রেজা, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ হামিদী, কাউন্সিলর আমজাদ হোসেন, সুফল চন্দ্র বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খামারি ও সাংবাদিক মোতারফ হোসেন মুকুল, খামারি চন্দনা রানী দাস সহ ১২৫ জন খামারীর মাঝে এসব পন্য বিতরণ করা হয়।
বিনামুল্যে গরুর সুস্বাস্থ্য রোগমুক্ত থাকার লক্ষে প্রাণি সম্পদ দপ্তর থেকে ভিটামিন ও কৃমিনাশক পেয়ে খামারি চন্দনা রানী দাস বলেন, ‘ইতিপূর্বেও এবং করোনাকালে প্রাণি সম্পদ দপ্তর থেকে সরকারি অনুদান ও সহযোগিতা পেয়েছি, গরুর যে কোন সমস্যায় এখানে বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ পেয়ে আমার খামার এখন সফলতার মুখ দেখছে।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪