|

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ঋণ বিতরণ

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২১

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ঋণ বিতরণ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীেদর মাঝে ঋণ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয় কনফারেন্স রুমে অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনিসংহ সার্কেলের আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনিসংহ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক লুতফর রহমানের সভাপতিত্বে ও অগ্রণী ব্যাংক লিমিটেড ত্রিশাল শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনিসংহ সার্কেল মহা-ব্যবস্থাপক একে এম শামীম রেজা, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ হুমায়ুন কবীর, বিশ্বিবদ্যালয়ের প্রক্টর অধ্যাপক উজ্জল কুমার প্রধান, বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক তারিকুল ইসলাম,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম প্রমূখ।

উল্লেখ:ল্যাপটপ-ডেস্কটপ কিনতে সর্বোচ্চ ৬০ হাজার টাকা শিক্ষা সহায়ক প্রযুক্তিগত সুবিধা ঋণ পাবে।রেজিস্ট্রার স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঋণ প্রত্যাশী শিক্ষার্থীদের আবেদন, অগ্রণী ব্যাংক লিমিটেড ও অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে যোগাযোগ এবং কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অগ্রণী ব্যাংক লিমিটেড পাবলিক বিশ্বদ্যিালয়ের নিয়মিত শিক্ষার্থীদের জন্য সহজ শর্তে ল্যাপটপ/ডেস্কটপ কম্পিউটার ক্রয়ের জন্য আর্থিক সহযোগিতা প্রদানের উদ্দেশ্যে “প্রযুক্তি বিকাশে অগ্রণী” শিরোনামে ঋণ প্রোডাক্ট চালু করেছে।

ঋণের প্রকৃতি : মেয়াদি। মেয়াদকাল : সর্বোচ্চ ০৪ (চার) বছর। ঋণসীমা : সর্বোচ্চ ৬০,০০০/- (ষাট হাজার মাত্র) টাকা। সুদের হার : ৭% সরল সুদ। কাজেই এ বিষয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে অগ্রণী ব্যাংক লিমিটেড ত্রিশাল শাখায় যোগাযোগ করার জন্য বলা হয়।

দেখা হয়েছে: 312
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪