|

নজরুল স্যার আর নেই

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০২০

নজরুল স্যার আর নেই

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বারগঞ্জঃ ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম (৪৫) সোমবার সকাল সাড়ে সাতটায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি …..রাজিউন।

জানা যায়, তিনি ফজরের নামাজ শেষে রুটিন মাফিক প্রাতঃভ্রমন করতে রাস্তায় বের হয়েছিলেন। এসময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে আশংকাজনক অবস্থায় ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরহুম নজরুল ইসলাম তিনি ইংরেজি বিষয়ের একজন সুদক্ষ শিক্ষক ছিলেন। ছাত্রজীবনে তিনি মেধার স্বাক্ষর রেখে গেছেন। তিনি পঞ্চম ও অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত হয়ে বিএসসি ডিগ্রী লাভ করেন। বিভিন্ন সরকারি বেসরকারি চাকরি করার পর অন্য চাকরি ছেড়ে ২০০৫ সালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকরিতে যোগ দেন।

এছাড়াও তিনি সুশাসনের জন্য নাগরিক সুজনের উচাখিলা ইউনিয়ন কমিটির সহ-সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। মৃত্যুকালে মা, দুই ভাই, এক বোন, স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে, ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে ছাত্রছাত্রীসহ উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মরহুম নজরুল ইসলাম উচাখিলা ইউনিয়নের টান মলামলামারি গ্রামের মৃত মোহাম্মদ আলীর বড় পুত্র ছিলেন।

নজরুল স্যারের মৃত্যু উপজেলা সুশাসনের জন্য নাগরিক সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদার ও সম্পাদক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদারসহ সকল সদস্যবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

দেখা হয়েছে: 386
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪