|

ময়মনসিংহের উন্নয়নে কাজ করে যাবো একযোগে-নবাগত ডিসি মিজানুর রহমান

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | জুলাই ০৩, ২০১৯

ময়মনসিংহের উন্নয়নে কাজ করে যাবো একযোগে-নবাগত ডিসি মিজানুর রহমান

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ আপনাদের। ময়মনসিংহকে সুন্দর,উন্নয়নশীল করার পরিকল্পনা আমরা আপনাদের কাছ থেকেই পাবো। আমরা সরকারী কর্মকর্তারা এখানে আপনাদের কাঙ্খিত উন্নয়ন গতিকে এগিয়ে নিতে কিছু সময়ের জন্য আসি। আমি চাই আপনাদের সাথে নিয়ে প্রতিটি উন্নয়ন তরান্বিত করতে। বলেছেন ময়মনসিংহের নবাগত জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

২ জুলাই মঙ্গলবার ময়মনসিংহে যোগদান করে ৩ জুলাই বুধবার সকালে সর্বপ্রথম ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে একথা বলেন নবাগত জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

নবাগত ডিসি বলেন, আমি প্রধানমন্ত্রীর কার্যালয়ে দীর্ঘদিন কাজ করার সুবাধে ময়মনসিংহ সম্পর্কে প্রধানমন্ত্রীর পদক্ষেপ ও নির্দেশনাগুলো কাছ থেকে দেখতে ও উপলব্ধি করতে পেরেছি।

তিনি বলেন, আমি যেখানে গিয়েছি আমার পরিবারকে সাথে নিয়ে গিয়েছি। কারণ নিজের পরিবারকে দুরে রেখে নতুন কর্মস্থলের মানুষগুলোর কাছে তাদের পরিবারের সদস্য হয়ে উঠা যায় না, এটা আমি বিশ্বাস করি। আমি এখানে আমার সবটুকু উজাড় করে সরকারের, আপনাদের উন্নয়ন প্রত্যাশাকে বাস্তবায়ন করতে এসেছি।

পূর্ব কর্মস্থল নওগাঁ জেলায় সফল ও জনপ্রিয় জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান ২০ তম বিসিএস এর কর্মকর্তা। তিনি ইতিপূর্বে দক্ষতা ও যোগ্যতার স্বীকৃত স্বরূপ দেশে বিদেশে একাধিক পুরস্কারে ভূষিত হয়েছে। বর্তমান সরকারের সফল প্রজেক্ট এটুআই প্রজেক্টে তিনি কাজ করে দক্ষতার প্রমান রেখেছেন।

এরপর খোলামেলা আলোচনার মাধ্যমে কুশল বিনিময় করেন। সাংবাদিকদের কাছ থেকে জানতে চান ময়মনসিংহের প্রত্যশা, সমস্যা, ভাবনাগুলো। তিনি শুনেন ময়মনসিংহবাসীর জন্য প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন পরামর্শ ও প্রত্যাশার কথা। বলেন একসাথে একযোগে জনগণের পাশে থেকে সকল প্রত্যাশা পুরনে কাজ করে যাবো ।

দেখা হয়েছে: 849
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪