|

নান্দাইলে পুকুরের পানিতে ডুবে রাজমিস্ত্রির মৃত্যু

প্রকাশিতঃ ১:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০২১

মদনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শফিকুল ইসলাম, নান্দাইল ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে পুকুরের পানিতে ডুবে কামাল উদ্দিন(৬২) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামে এ ঘটনাটি ঘটে। কামাল উদ্দিন বীরকামট খালী গ্রামের মৃত আছির উদ্দিন সরকারের ছেলে।

প্রতিবেশী লিটন মিয়া বলেন, আমার ছোট ভগ্নিপতি কামাল উদ্দিন দুপুরে বাড়ির সামনের একটি পুকুরে গোসল করতে যায়। গোসল করে আমাদের বাড়ীতে দাওয়াত খাওয়ার কথা ছিল কামালের। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হওয়ায় কোথাও খোঁজে পাওয়া যায়নি কামালকে।

অনেক খোঁজাখুঁজির পর বিকাল ৫টায় কামালের ছোট ভাই আহসান উল্লাহ পুকুরপাড়ে লুঙ্গী এবং জোতা দেখে সন্দেহ হলে নিজে পুকুরে নেমে পানিতে তলিয়ে যাওয়া কামালের মৃতদেহ উদ্বার করেন। কামাল দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপে ভুগছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ইউপি সদস্য মো.নয়ন মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার(১৩ সেপ্টেম্বর) সকাল ৯ টায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪