|

নান্দাইলে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার

প্রকাশিতঃ ১:২৩ অপরাহ্ন | মে ০৫, ২০১৯

নান্দাইলে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কতিথ বন্ধুকযুদ্ধে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় শফিকুল ও সাইদুল নামে দুই পুলিশ সদস্য আহত হয়।

নিহত হযরত আলী উপজেলার সাভার গ্রামের আঃ রাজ্জাকের ছেলে বলে জানা গেছে। অন্যদিকে ঘটনাস্থল থেকে ৩ শত গ্রাম হেরোইন,২ শ পিচ ইয়াবা, একটি পাইপগান ও ৩টি গুলি উদ্ধার করে পুলিশ।

শনিবার (৪ মে) মধ্যরাতে উপজেলার সাভার গ্রামে একটি কমিউনিটি ক্লিনিকের পিছনে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মোঃ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডিবি পুলিশের ওসি তদন্ত ফারুক আহম্মেদ নান্দাইলে মাদক বিরোধী অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভার গ্রামস্থ সাভার কমিউনিটি ক্লিনিকের পিছন এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে।

এসময় তাদেরকে গ্রেফতারের চেষ্টাকালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল ছুরতে থাকে। এতে দুইজন কনষ্টেবল আহত হয়।

পরে পুলিশ আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি ছুরে। এক পর্যায়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পড়ে থাকে। এ সময় তার দেহ তল্লাশী করে তিনশত গ্রাম হেরোইন, ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি পাইপগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আহত মাদক ব্যবসায়ীকে নান্দাইল থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে নান্দাইল থানায় মাদকসহ ১০ টির অধিক মামলা রয়েছে।

অপর দিকে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তবে বন্ধুকযুদ্ধ চলাকালে পুলিশ ১৫ রাউন্ড সটগানের গুলি ছুরে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪