|

মাদারীপুরে নারিকেলের খোসার ভিতর করে ফেন্সিডিল পাচার’ আটক ১

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | মে ০১, ২০১৯

মাদারীপুরে নারিকেলের খোসার ভিতর করে ফেন্সিডিল পাচার’ আটক ১

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ অভিনব কায়দায় মাদক পাচার ও বিক্রি করছে বিভিন্ন মাদক ব্যবসায়ীরা। তা সন্ধেহে তালিকার একেবারে বাইরে। এমনি একটি ঘটনা নারিকেলের খোসার ভিতর ফেন্সিডিল সাজিয়ে বাজারের ব্যাগে করে পাচার করছিলেন কয়েক মাদক ব্যবসায়ী।

তবে মাদারীপুর জেলা ডিবি পুলিশের অভিযানে গত সোমবার বিকেলে সদর উপজেলার বাজিতপুর কাঠেরপুল স্টান্ড এলাকা থেকে অভিনব মাদক ব্যবসায়ী হাবিবকে ফেন্সিডিলসহ আটক করে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সদর উপজেলার বাজিতপুরের কাঠেরপুল বাসস্টান্ড এলাকায় কতিপয় ব্যাক্তিদয় মাদকদ্রব্য পাচার ও বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের এসআই মোবারেক হোসেন ও এএসআই আল-আমিন খন্দকারসঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে হাতে থাকা বাজারের ব্যাগে তিনটি নারিকেলের খোসার ভিতর থেকে ১২পিচ ফেন্সিডিলসহ হাবিবুর রহমান(৬০) নামের মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়।

আটক কৃত হাবিবুর রহমান সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মারকা এলাকার জৈনিক তাছের আলী সরদারের ছেলে। এবং একই এলাকার বসির গাজীর ছেলে মুক্তার গাজী নামের আর এক মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়।

মাদারীপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি মোহাম্মদ আবু নাইম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হাবিবুরের কাছে থাকা বাজারের ব্যাগের নারকেলের ভিতর ফেন্সিডিলসহ আটক করা হয়। আসমির বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪