|

পূর্বধলায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২০

পূর্বধলায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ ‘মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধলায় থানার পুলিশের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ আজ শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পূর্বধলা সদর ইউপি কার্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র ইউপি সদস্য আবুল হাসিম দর্জী।

পূর্বধলা সদর ইউপি চেয়ারম্যান মোঃ আপ্তাব উদ্দিনের সভাপতিত্বে মো. মুজিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, ইউপি সদস্য আব্দুল কাদির, দুলাল মিয়া, ইউপি সচিব মো. নিজাম উদ্দিন, এসআই কবির হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আঃ খালেক, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, এএসআই মুঞ্জুরুল ইসলাম, সালাউদ্দিন, গণ্যমান্য ব্যক্তি নূর মিয়া, খন্দকার মনু, আঃ রহমানসহ পুলিশ ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। শেষে জেলা পুলিশের জরুরী সেবা ৯৯৯ এর লিফলেট বিতরণ করা হয়।

ওসি তাওহীদ বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে পরিবার থেকে সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে। কেননা পরিবারের লোকজনের কাছ থেকে নারী ও শিশুরা বিভিন্নভাবে নানা নির্যাতনের শিকার হয়ে থাকে। পুলিশের পাশাপাশি এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪