|

গঙ্গাচড়ায় স্বপ্ন পূরণ সংগঠন ও হাঙ্গার প্রজেক্টের নারী দিবস পালন

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | মার্চ ০৮, ২০১৯

গঙ্গাচড়ায় স্বপ্ন পূরণ সংগঠন ও হাঙ্গার প্রজেক্টের নারী দিবস পালন

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় আন্তর্জাতিক নারী দিবস সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন পূরণ ও দি হাঙ্গার প্রজেক্ট পৃথক ভাবে আজ পালন করেছে।

দিবসটি উপলক্ষে স্বপ্ন পূরণ সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান সাইফের নির্দেশনায় ও সহযোগীতায় গঙ্গাচড়ার শান্তি পাড়ায় নারী নির্যাতন প্রতিরোধে আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত সরকার। সংগঠনের প্রধান সমন্বয়কারী ডিএম আরমান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল বারী স্বপন, নির্মল রায়।

এ সময় সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্য প্রধান মজিদা আক্তার মুন্নি, বিতরণ প্রধান মমিনুল ইসলাম মমিন, দাপ্তরিক প্রধান মেরাজুল ইসলাম বাবু, স্বেচ্ছাসেবী সদস্য দুলু মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, নারী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।



অপরদিকে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগীতায় ও কোলকোন্দ ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন ইয়ূথ ফোরামের আয়োজনে দিবসটি উদ্যাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে।

কোলকোন্দ তাকিয়া শরীফ সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে প্রধান শিক্ষক ও সাংবাদিক ফজলুর রশিদ সাজুর সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য জাহেরা বেগম, রবিউজ্জামান রুবেল, ইউনিয়ন বিকশিত নারী নেত্রী নেটওয়ার্কের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আঞ্জুমানারা বেগম মিনি, সহকারী শিক্ষক ফারুক আহম্মেদ, সমাজ সেবক আব্দুল জলিল প্রমুখ।

হাঙ্গার প্রজেক্ট ইউনিয়ন সমন্বয়কারী নুর আমিনের পরিচালনায় অনুষ্ঠানে সহযোগীতা করে ইয়ূথ লিডার মোরশেদ, রায়হান, আসাদ, শারমিন সুলতানা বৃষ্টি, নাজিমুল, এমিলি, সাথী ও শাম্মী।

দেখা হয়েছে: 724
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪