|

নারী সাংবাদিকের উপর বখাটেদের হামলার ঘটনায় মামলা

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | নভেম্বর ০৩, ২০১৯

কটিয়াদীতে নারী সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায় নারী সাংবাদিক মালার উপর বখাটেদের হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালা বাদী হয়ে গতকাল ২ নভেম্বর কটিয়াদি থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলায় কটিয়াদি উপজেলা চাঁন্দপুরপাড়ার মোঃ শাহাব উদ্দিনের বখাটে ছেলে হাসান ওরফে ফয়সালকে প্রধান আসামি ও আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়। গত ৩১ অক্টোবর সন্ধ্যা সাতটার দিকে কটিয়াদি মানিকখালী বাজারে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, কিশোরগঞ্জ কটিয়াদি উপজেলার দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার স্টাফ রিপোর্টার মাহমুদা আক্তার মালা (২৫) গত ৩১ অক্টোবর সন্ধ্যা ৭ টার দিকে মানিকপাড়া বাজারে আদিম আলী ঔষধের দোকানে ওষুধ কিনতে যান।

সেখানে কটিয়াদি উপজেলা চাঁন্দপুর পাড়ার মোঃ শাহাব উদ্দিনের বখাটে ছেলে হাসান ওরফে ফয়সাল সহ আরো অজ্ঞাত নামা ৪/৫ বখাটে নেশাগ্রস্ত মাতাল যুবক তার উপর অর্তকিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয় জনতা ওই নারী সাংবাদিক মালাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কদিয়াটি উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
আহত নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালা বলেন, বখাটেরা আমাকে এতোপাতাড়ি মারধর ছাড়াও আমার কাছ থেকে একভরি ওজনের স্বর্ণের চেইন (যার মুল্য ৪০ হাজার টাকা) মানি ব্যাগের একপাশে রাখা নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

তিনি আরো বলেন, আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা হুমকি দিয়ে সরে পড়ে।

এঘটনায় কটিয়াদি উপজেলার মসুরদিয়া ইউনিয়ের ধনকীপাড়া (মুসুরদিয়া) গ্রামের শাহাদাত হোসেন মিলনের মেয়ে নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালা বাদী হয়ে ২ নভেম্বর কটিয়াদি থানায় একটি মামলা দায়ের করেছেন। কটিয়াদি থানার মামলা নং-০৩, ০২/১১/২০১৯। মামলায় প্রধান আসামী করা হয় কটিয়াদি উপজেলা চাঁন্দপুরপাড়ার মোঃ শাহাব উদ্দিনের বখাটে ছেলে হাসান ওরফে ফয়সালকে। এতে আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

এবিষয়ে কটিয়াদি থানার ওসি এমএ জলিল বলেন, এই ঘটনার ব্যাপারে থানায় মামলা রেকর্ড করা হয়েছে।আসামী গ্রেফতার অভিযান চলছে।

হামলায় আহত নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালা দৈনিক সন্ধ্যাবানী ও সকালের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ছাড়াও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক ফাউন্ডেশন) এর মহিলা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

দেখা হয়েছে: 363
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪